অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/12/article.html

লেখালেখি করে আয় করুন

ফ্রিল্যান্সিং বা অনলাইন ইনকাম করার স্বপ্নকে এবার বাস্তবে রুপ দিন অর্ডিনারি আইটিতে বাংলা পোস্ট রাইটার হিসেবে যোগ দিয়ে। প্রথমেই একটি অনলাইন কোর্সের মাধ্যমে আমরা আপনাকে শেখাব বাংলা আর্টিকেল লিখে কিভাবে সঠিক নিয়মে আয় করতে হয়।

তথ্য/প্রযুক্তি বিষয়ক আর্টিকেল লিখা ও সাইটে জমা দেয়ার পদ্ধতি সম্পর্কে অর্ডিনারি আইটির ওয়েবসাইটেই আপলোড করা ভিডিও-এর মাধ্যমে প্রশিক্ষণ দেয়া হবে। ইন্টারনেটের মাধ্যমে দেশের যে কোন স্থান থেকে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে সুবিধামত সময়ে প্রশিক্ষণ নিতে পারবেন। প্রশিক্ষণ শেষে অর্ডিনারি আইটিতে কাজ করে সর্বোচ্চ মাসিক বেতন ১৫,০০০ টাকা পাবেন।

এই বাংলা পোস্ট বা আর্টিকেল লিখে আয় করার কোর্সটি ০৭ দিনের এবং এই ০৭ দিনের মধ্যেই শেখানো হবে কিভাবে প্রযুক্তি বিষয়ক পোস্ট লিখতে হয়, পোস্ট লিখার নিয়মকানুন ও কিভাবে পোস্ট জমা দিয়ে হয় আমাদের ওয়েবসাইটে। প্রতিদিন ইচ্ছেমত সময়ে কয়েক ঘণ্টা প্র্যাকটিস করেই ০৭ দিনের মধ্যে কোর্সটি শেষ করতে পারবেন। (যদিও অনেকে ২/৩ দিনেই কোর্স শেষ করে ফেলে)।

এই অনলাইন কোর্সটি সফলভাবে শেষ হবার পর অর্ডিনারি আইটিতে "ফ্রিল্যান্স বাংলা পোস্ট রাইটার" হিসেবে নিয়োগ পাবেন। আপনাকে প্রতি ০৭ দিনে ১৪ টি বাংলা পোস্ট লিখে ওয়েবসাইটে জমা দিতে হবে। কোন বিষয়ে পোস্ট লিখতে হবে তার বিস্তারিত বিষয়বস্তু অর্ডিনারি আইটি টিম থেকে জানিয়ে দেয়া হবে।

আপনি পোস্ট নীতিমালা মেনে নিজের ইচ্ছেমত বিষয়েও পোস্ট লিখে জমা দিতে পারবেন। (সাপ্তাহিক টার্গেট পূরণ সাপেক্ষ্যে) প্রতি সপ্তাহে ইচ্ছেমত দুই দিন ছুটি কাটাতে পারবেন। অফিসে এসে পোস্ট লিখার ঝামেলা নেই। সর্বোচ্চ মাসিক বেতন ১৫,০০০ টাকা পাবেন।

বাংলাদেশের যে কোন স্থান হতে দিন বা রাতের যে কোন অংশে নিজের সুবিধামত অবসর সময়ে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে পোস্ট লিখে ওয়েবসাইটে জমা দিতে পারবেন ইন্টারনেটের মাধ্যমে।

এই কাজ সম্পর্কে আরো বিস্তারিত জানতে এবং কিভাবে আবেদন করবেন সে সম্পর্কে জানতে নিচের নীল রঙের বাটনের লেখার ওপর চাপ দিন।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?