Ordinary IT https://www.ordinaryit.com/2019/10/top-15-smartphone-gadget.html

২০১৯ সালের ১৫টি সেরা স্মার্টফোন গ্যাজেট

সেরা স্মার্টফোন গ্যাজেট বা অ্যান্ড্রয়েড গ্যাজেট এখন অনেকেই ব্যবহার করা শুরু করেছে যার কারণে আমাদের জীবনযাত্রা আরো উন্নত  হচ্ছে। আজ আমি আপনাদের এমন ১৫ টি স্মার্ট ফোন গ্যাজেট সম্পর্কে বলব যা আপনাদের কাজে লাগবে।

Adonit photogrip

Adonit photogrip: এটি একটি ব্লুটুথ রিমোট সিস্টেম সেলফি স্টিক। এটিকে ক্যামেরা হোল্ডারের সাহায্যে আপনি যেখানে খুশি সেখানে নিয়ে যেতে পারবেন। এতে আপনি আপনার স্মার্ট ফোন হোল্ড করে ভিডিও এবং ছবি তুলতে পারবেন। এটিকে আপনি ব্লুটুথের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন।

RapdX Myport

RapdX Myport: এটি একটি তারবিহীন পাওয়ার ব্যাংক। এটি ১০০০০ mah পাওয়ার ব্যাংক। এটি আপনার স্মার্টফোনকে কোন চার্জার ছাড়া চার্জ দিতে সক্ষম। এই পাওয়ার ব্যাংকের পাশে LED লাইট দেওয়া আছে। যেটা আপনাকে দেখাবে যে পাওয়ার ব্যাংক কতটুকু চার্জ আছে।

Marshall stockwell 2

Marshall stockwell 2 : এটি একটি ওয়াটারপ্রুফ স্পিকার। এটি ব্লুটুথ এর মাধ্যমে পরিচালিত হয়। এটি আপনি যেকোন জায়গায় নিয়ে যেতে পারবেন আপনার ব্যাগে। এতে দুইজন একসাথে ব্লুটুথ কানেক্ট হতে পারবে। এর ব্যাটারি লেভেল বোঝার জন্য এলইডি লাইট ব্যবহার করা হয়েছে। এটিকে আপনি পাওয়ার ব্যাংক হিসেবেও ব্যবহার করতে পারবেন।

Car escape tool

Car escape tool: আপনি যদি কখনো গাড়ির ভিতরে আটকে যান তখন আপনি এই গেজেট এর সাহায্যে গাড়ি থেকে বের হতে সক্ষম হবেন এটি আপনার মোবাইল হেডফোন জ্যাকের মত ব্যবহার করে গ্লাস ভেঙে ফেলতে পারবেন খুব সহজেই। এটি খুব ছোট একটি গেজেট।

Vlog pocket

Vlog poket: এই গেজেটের মাধ্যমে আপনি প্রফেশনালদের মত ভিডিও বানাতে পারবেন। এটি অটোমেটিকভাবে নয় ধরনের শট নেবে। এটি ৩৬০ ডিগ্রি রোটেট হয়। এটি আপনি আপনার পকেটে করে যেখানে ইচ্ছা নিয়ে যেতে পারবেন। যদি আপনি প্রফেশনালদের মত ভিডিও বানাতে চান তাহলে এটি আপনি এখনই কিনে ফেলুন।

Smart mike

Smart mike: এই গেজেট টি তার ছাড়া ব্লুটুথের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। এটি আপনি আপনার শার্ট এর মধ্যে রেখে কথা বলতে পারবেন। এটির রেঞ্জ প্রায় ১০ মিটারের মতো। এটির পারফরম্যান্স খুব ভালো। আপনি চাইলে এটি দিয়ে ছোট খাটো ভিডিও একদম স্মুথলি করতে পারবেন। এতে কোন সমস্যা হবেনা।

Fuse chicken charger 

Fuse chicken charger: এটি অসাধারণ একটি পাওয়ার ব্যাংক। এটি তারবিহীন চার্জার ছাড়া চার্জ দেওয়া হয়। এটি দিয়ে আপনি আপনার ফোন চার্জ করতে পারবেন। এটিতে রয়েছে ছোট একটি ডিসপ্লে। ডিসপ্লে সাহায্যে আপনি ব্যাটারী লেভেল দেখতে পারবেন।

Phone fan

Phone fan: এটি একটি প্রয়োজনীয় গেজেট।এটি আপনি আপনার স্মার্টফোনের পেছনে লাগিয়ে বাতাস উপভোগ করতে পারবেন। এটিতে লাইট ও ফ্যান দুটোই রয়েছে। আপনি যখন আপনার স্মার্ট ফোনটি ব্যবহার করবেন তখন আপনি আপনার স্মার্টফোনের পেছনের দিকে লাগিয়ে বাতাস উপভোগ করতে পারবেন।

Bluetooth receiver

Bluetooth receiver: এটি আপনার ফোনের সাথে ব্লুটুথের মাধ্যমে কানেক্ট হবে। এটি আপনি হেডফোনের মাধ্যমে শুনতে পারবেন। এটি ব্লুটুথের মাধ্যমে আপনার হেডফোন মোবাইলের সাথে কানেক্ট করে আপনি গান শুনতে পারবেন, কথা বলতে পারবেন ইত্যাদি। এটি সব ধরনের ফোনের সাথে কানেক্ট হতে পারবে যদি যেই ফোনে কানেক্ট করবেন সেই ফোনে ব্লুটুথ সেটিং থাকে।

Evebot pen

Evebot pen: এটি ২০১৯ এর সেরা একটি গেজেট। এটি একটি ছোট প্রিন্টার মেশিন এটি দিয়ে আপনি যে কোন জিনিস খুব ভালোভাবে প্রিন্ট করতে পারবেন এবং যেকোন কিছুর উপর প্রিন্ট করতে পারবেন। এটি আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন। এটি চালানো খুবই সহজ কাজ।

Divi holder

Divi holder: এটি আপনার ফোনকে হোল্ড করে রাখতে পারবে। এই গেজেটে কোন প্রকার স্ট্যান্ড ব্যবহার করা হয়নি। কিন্তু আপনারা এটিকে একটি ক্লিপের মাধ্যমে যে কোন জায়গাতে হোল্ড করে রাখতে পারবেন। ক্লিপটি গেজেটের পেছনদিকে রয়েছে।

Energie umbrella  

Energie umbrella: এই ছাতাটা খুবই ভিন্নরকম। কারণ এর ভিতরে রয়েছে একটি ব্যাটারি। এটিকে আপনি পাওয়ার ব্যাংক হিসেবেও ব্যবহার করতে পারবেন। ছাতাটির উপরে থাকে সোলার প্যানেল যেটির সাহায্যে ব্যাটারীতে চার্জ করে থাকে। সব থেকে ভালো সুবিধাটা হলো ছাতার ভেতরে একটি ফ্যান রয়েছে যেটি আপনি গরম পেলে ব্যবহার করতে পারবেন।

Kilpal

Kilpal: এটি আপনি যে কোন মাপের ফোনের সাথে সংযুক্ত করতে পারবেন। আপনার ফোনের নিরাপত্তার জন্য এটিকে তৈরি করা হয়েছে। যাতে আপনার ফোন হাত থেকে বা অন্য জায়গা থেকে পড়ে না যায়।

Sandisk IXpand

Sandisk IXpand: এটিকে আপনি তার বিহিন চার্জার বলতে পারেন আবার তারবিহীন মেমোরি ও বলতে পারেন। কারন এটি দুইটা কাজই করে। এটি ২৫৬ জিবি মেমোরির কাজ করে।

Infrared cam

Infrared cam: এটি খুবই ছোট একটি ক্যামেরা। এটি দিয়ে আপনি লুকিয়ে ভিডিও করতে পারবেন। এটি রাতেও ভালো ভিডিও করতে পারে। এটিকে স্পাই ক্যামেরা বলা হয়।

এই ছিল ২০১৯ এর সেরা ১৫টি গ্যাজেট আশা করি এইসব গ্যাজেটগুলো আপনাদের কাজে আসবে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

অর্ডিনারি আইটি কী?