OrdinaryITPostAd

ইনকাম করে ফ্রিল্যান্সিং কোর্সের ফি পরিশোধ করুন - আসন সীমিত

অর্ডিনারি আইটি থেকে ফ্রিল্যান্সিং শিখে ইনকাম করে তারপর কোর্সের ফি পরিশোধ করুন। ডিজিটাল মার্কেটিং কোর্সটি অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যমে শিখতে পারবেন।
অফারের বিস্তারিত জানতে এই পোস্টটি সম্পূর্ণটা মনযোগ দিয়ে পড়ুন। ডিজিটাল মার্কেটিং কোর্সে কি কি শেখানো হবে তার সিলেবাস দেখতে, ভর্তি হতে এবং অর্ডিনারি আইটির সমস্ত কোর্স সম্পর্কে জানতে এই লিংকে ক্লিক করতে হবে।

ইনকাম করে কোর্সের ফি পরিশোধের অফারের নিয়মাবলী

শুধুমাত্র ডিজিটাল মার্কেটিং কোর্সের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য হবে অনলাইন এবং অফলাইন উভয়ই ক্ষেত্রে।
  • ভর্তি ইচ্ছুক ব্যক্তিকে অবশ্যই ২৫ রমজান ২০২৩ তারিখের মধ্যে ভর্তি হতে হবে।
  • পুরো কোর্স ফি ১৫ হাজার টাকা হলেও নামে-মাত্র ফি দিয়ে কোর্সে ভর্তি হওয়া যাবে।
  • বাকি টাকা ইনকাম করে পরিশোধ করতে পারবেন।
ডিজিটাল মার্কেটিং কোর্সের ২৪টা চ্যাপ্টারের মধ্যে প্রথম ৬টি চ্যাপ্টার শেষ হওয়ার পরে ইনকাম শুরু হবে। ৬টি চ্যাপ্টার সফলভাবে শেষ করার পরেও আমরা ইনকামের ব্যবস্থা করতে না পারলে ভর্তি ফি ফেরত নিতে পারবেন।

যারা নিয়মিত ক্লাস করে তারা সবাই তিন মাসের মধ্যেই ৬ নম্বর চ্যাপ্টার শেষ করতে পারে। সময় মতো ক্লাস এবং প্র্যাকটিস না করার কারণে, কোর্সের ক্লাস শুরুর পর আগামী তিন মাসের মধ্যে কেউ ইনকামে যেতে না পারলে (ইনকাম থেকে বাকি কোর্স ফি পরিশোধের অফার ক্যান্সেল হয়ে যাবে) এক্ষেত্রে বাকি কোর্স ফি নিজ দায়িত্বে পরিশোধ করে পুরো কোর্স করতে হবে। পুরো কোর্সের ফি পরিশোধিত না হওয়া পর্যন্ত ০৬ নম্বর চ্যাপ্টারের পরের কোন ক্লাসের একসেস কেউ পাবে না।

এই অফারে ভর্তির সময় কত টাকা পরিশোধ করতে হবে?

ডিজিটাল মার্কেটিং ফ্রিল্যান্সিং কোর্সে ভর্তি হতে কত টাকা পরিশোধ করতে হবে তা জানতে অর্ডিনারি আইটির হেল্পলাইন 01712931123 নাম্বারে কল করুন। অথবা এই ফেসবুক পেইজে মেসেজ দিন।

🏠অফিস ঠিকানা

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনের বিল্ডিং, (৩য় তলা - উত্তর সেকশন), সপুরা-৬২০৩, রাজশাহী। শুক্রবার ও সরকারি ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ০৯টা থেকে রাত ০৮টা পর্যন্ত খোলা থাকে। রমজান মাসের অফিস টাইমঃ সকাল ১০টা থেকে বিকেল ০৫টা। তবে অনলাইন কার্যক্রম সার্বক্ষণিক চালু থাকে।

ভর্তির সময় কোনো ফি না দিয়ে ভর্তি হওয়া যাবে না?

যদি কোনো ফি ছাড়াই কোর্স করতে চান বা ইনকাম থেকে ১০০% কোর্স ফি কেটে রাখার কথা বলেন এর অর্থ হলো আপনি ফ্রিতে কোর্স করে কাজ শুরু করতে চাচ্ছেন, রাইট?

আপনি যদি কোনো কম্পিউটার কেনার দোকানে গিয়ে বলেন যে, এখন ফ্রিতে কম্পিউটার দেন পরে এই কম্পিউটার দিয়ে কাজ করে তারপর টাকা পরিশোধ করবেন, কেউ আপনাকে দিবে? 🤨

আমাদের অতীত অভিজ্ঞতা বলছে, ১০০% ফ্রী কোর্স করলে তাতে কোনো বাধ্যবাধকতা বা দায়বদ্ধতা থাকে না। অনলাইনে কাজ হওয়াতে দায়বদ্ধতা না থাকার ফলে অনেকেই নিয়মিত কাজ করে না। আর অনিয়মিত কাজের ফলে এবং দায়বদ্ধতা না থাকায় কিছুদিনের মাথায় কাজ ছেড়ে চলে যায় অনেকেই।😔

ভিডিও প্রমাণ দেখুন: https://youtu.be/wJtyfK-xTWE

তাই আপনি কিছু টাকা পরিশোধ করে কাজ শিখলে আপনার কাজের প্রতি আগ্রহ ও দায়বদ্ধতা তৈরি হবে, এতে আমরাও নিশ্চিত থাকব আপনি ভালমত কাজ শিখবেন।

ইতোপূর্বে আমরা অনেক ব্যাক্তিকে ১০০% ফ্রি প্রশিক্ষণ দিয়েছি, তারা কেউ কাজ করে নি। হয়তো বলবেন, আপনি তাদের মত না। তাহলে জেনে রাখুন, তারাও শুরুতে আপনার মতই বলেছিল। তাই আপনার প্রশ্ন/আবদারের জন্য আমাদের ক্ষমা করবেন, দুঃখিত।

ডিজিটাল মার্কেটিং ফ্রিল্যান্সিং কোর্সে ভর্তি হতে কত টাকা পরিশোধ করতে হবে তা জানতে অর্ডিনারি আইটির হেল্পলাইন 01712931123 নাম্বারে কল করুন। অথবা এই ফেসবুক পেইজে মেসেজ দিন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url