অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/11/WebSite.html

২০২১এ ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় দেখুন

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় এটা নিয়ে নানা জনের মুখে নানা রকমের প্রশ্ন। ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তা নিয়ে আপনারও নিশ্চয় মনে প্রশ্ন রয়েছে। তা না হলে আপনি পোস্টটি পড়তে আসতেন না। 

তো যাইহোক, চলুন তাহলে শুরু করা যাক ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তা নিয়ে কিছু গুরুত্বপূর্ন কথা। 

পেজ সূচিপত্রঃ ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় ঃ

ওয়েবসাইট থেকে কত আয় করা যায় – ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

যারা ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তা নিয়ে উদ্বিগ্ন তাঁদের জন্য উত্তর হলো জ্বি হ্যাঁ। ওয়েবসাইট খুলে টাকা আয় করা যায়।আপনি একটি ওয়েবসাইট খুলে মাসে ৩০-৫০ হাজার টাকা আয় করতে পারবেন। 

কিন্তু প্রশ্ন হলো কিভাবে? চলুন ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তার উত্তর আপনাদেরকে দিইঃ

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তা বলার আগে আপনাদেরকে পরিচয় করিয়ে দিই বর্তমানে বিখ্যাত ওয়েবসাইটটির সাথে যা আপনাদেরকে আপনাদের ওয়েবসাইট তৈরি করতে অনেক সাহায্য করবে। 

ওয়েবসাইটটি হলো অর্ডিনারি আইটি। এই ওয়েবসাইটটিএতদূর আসার পিছনের গল্প এবং সফলতার গল্প শুনলে আপনাদের বিশ্বাস করতে বিন্দুমাত্র কষ্ট হবেনা যে ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় এই কথাটি সত্যি। 

অর্ডিনারি আইটি ওয়েবসাইট থেকে বিভিন্ন ভাবে আয় করে থাকে। অর্ডিনারি আইটিতে বিভিন্ন কোর্স এবং বিভিন্ন সার্ভিস রয়েছে। এছাড়া গুগল এডসেন্স এর মাধ্যমে আয় করা হয়ে থাকে। 

অর্ডিনারি আইটি ওয়েবসাইটে শত শত পোস্ট রয়েছে যা বিভিন্ন মানুষের জন্য উপকারি যা মানুষজন পড়ে থাকে। এসব পোস্তের মধ্যে গুগল এডসেন্সের বিজ্ঞাপন দেয়া হয়ে থাকে যা থেকে অর্ডিনারি আইটি আয় করে থাকে।

আপনি অর্ডিনারি আইটি অয়েবসাইটে গেলেই গুগল এডসেন্সের বিভিন্ন এড দেখতে পাবেন শুরুতে শেষে এবং পোস্টগুলোর বিভিন্ন জায়গায় এড দেখানো হয়ে থাকে যা আয় করার উপায় হিসেবে কাজ করে। কিন্তু অর্ডিনারি আইটির ওয়েবসাইটে শত শত পোস্ট থাকলেই সব পস্ট থেকে আয় হয়ে থাকেনা। 

আয় হয় মূলত ম্যক্সিমাম ৫-১০ পোস্ট থেকে সেগুলো সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে থাকে। কেমন আয় করে অর্ডিনারি আইটি গুগল এডসেন্স থেকে সে বিষয়ে আপনাদের একটু ধারণা দেইঃ

গুগল এডসেন্স থেকে প্রতি সপ্তাহে অর্ডিনারি আইটির ১৮২.২৮ ডলার আয় করে থাকে যা বাংলাদেশি টাকায় ১৫ হাজার চারশ পঁচাত্তর টাকা। প্রতি সপ্তাহে যদি এত টাকা হয় তাহলে প্রতি মাসে কত টাকা আয় করে অর্ডিনারি আইটি ওয়েবসাইট থেকে? 

প্রতিমাসে অরডিনারি আইটি ওয়েবসাইট খুলে ৪৯৮.২০ ডলার আয় করে যা বাংলাদেশি টাকায় প্রায় বিয়াল্লিশ হাজার টাকা। তার মানে এক মাসে আয় হয়েছে প্রায় বিয়াল্লিশ হাজার টাকা। কিন্তু এই বিয়াল্লিশ হাজার টাকা আয় করতে কিরকম সময় লেগেছে তা জেনে নেয়া যাক। 

অর্ডিনারি আইটির ওয়েবসাইটটি রেজিষ্টার করা হয়ে৩ সেপ্টেম্বর ২০১৮ সালে এবং বর্তমানে তাহলে ওয়েবসাইটটির বয়স ৩ বছর ২ মাস প্রায়। তাহলে অর্ডিনারি আইটির ওয়বেসাইট খুলে ভালো মানে টাকা আয় করতে সময় লেগেছে ৩ বছর ২ মাসের মত। 

ওয়েবসাইতে গুগল এডসেন্স থেকে কিভাবে টাকা আয় করে অর্ডিনারি আইটি তা নিয়ে আরো বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন।

কেন ওয়েবসাইট থেকে টাকা আয় করা যায় – ফ্রিল্যান্সিং ইন্টারনেট থেকে আয় 

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় এবং কেন ওয়েবসাইট থেকে টাকা আয় করা যায় এরকম প্রশ্ন অনেকে করেছেন। ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তার উদাহারণস্বরূপ আপনাদেরকে অর্ডিনারি আইটির সফলতার গল্প শুনালাম। কিন্তু এখন প্রশ্ন হলো কেন ওয়েবসাইট থেকে টাকা আয় করা যায়। 

ওয়েবসাইট থেকে টাকা আয় করা যায় কারণ অর্ডিনারি আইটির ওয়েবসাইটে শ্ত শত পোস্ট রয়েছে। আর এই পোস্টগুলো প্রতিনিয়ত কেউ না কেউ ভিজিট করছে। এই ভিজিট করার উপর নির্ভর করে ওয়েবসাইট থেকে কত টাকা আয় করা যাবে। কিরকম ভিউ হয়ে থাকে অর্ডিনারি আইটির ওয়েবসাইটে চলুন জেনে নেয়া যাক। 

অর্ডিনারি আইটির গত এক সপ্তাহে ভিউগুলো কোথ থেকে আসছে? ওয়েবসাইতে ভিউ আসে গুগল থেকে এবং ফেসবুকের পেইড ক্যাম্পেইন ভিউ থেকে। ওয়েবসাইটে ভিউ সংক্রান্ত সকল তথ্য জানতে চোখ রাখুন এই ভিডিওতে। 

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়?

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তা এতক্ষণে আপনারা নিশ্চয় বুঝতে পেরেছেন। এছাড়াও ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তার জন্য প্রয়োজন রয়েছেঃ

  • গুগল অ্যাডসেন্স 
  • বিভিন্ন পোস্ট লিখা
  • SEO বা মার্কেটিং এবং
  • ডিজিটালি বুস্ট করা

এছাড়াও আরো দুইটা জিনিস গুরুত্বপূর্ন । সেগুলো হলোঃ সাইট তৈরি এবং অ্যাডসেন্স সেটআপ। 

কিভাবে ওয়েবসাইট তৈরি করা যায় - টাকা আয় করার ওয়েবসাইট 

 আপনি ওয়েবসাইট খুলে মাসে ৩০০০০ – ৫০০০০ টাকা আয় করতে পারবেন। তার জন্য অর্ডিনারি আইটির সময় লেগেছে ৩ বছর কিন্তু আপনি যদি অর্ডিনারি আইটির সহায়তা নিয়ে ওয়েবসাইট খুলেন তাহলে আপনি আরো কম সময়ে আর বেশি আয় করতে পারবেন। 

অর্ডিনারি আইটির ওয়েবসাইটে একটি সাইট তৈরির প্যাকেজ রয়েছে যা সাহায্য আপনি একটি প্রফেশনার ওয়েবসাইট তৈরি করতে পারবেন। এছাড়া প্যাকেজটিতে আপনি আরো পাবেন ৩০টি ইউনিক পোস্ট যেগুলো বর্তমানে কোথাও পাবলিশ করা হয়নি , ডোমেইন এবং হোস্টিং থাকবে ।এছাড়াও থাকবে সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন , গুগল অ্যাডসেন্স যা আপনার জন্য হয়ে উঠবে একটি প্রয়েশনা ওইয়েবসাইট। 

আপনাকে এই ওয়েবসাইট তৈরি করা দেয়া হলো তা ঠিক আছে কিন্তু এই ওয়েবসাইট থেকে নিয়মিত আয় করতে হলে আপনাকে ওয়েবসাইটে পোস্ট পাবলিশ করতে হবে নিজে লিখে লিখে। পোস্ট রাইটিং সম্পর্কিত একটি কোর্স রয়েছে অর্ডিনারি আইটি অয়বেসাইটে। আপনি চাইলে পোস্ট রাইটিং কোর্সটি করে নিতে পারেন। 

আপনি যদি অর্ডিনারি আইটির সাইট তৈরির প্যাকেজটি নিতে চান তাহলে আপনাকে যোগাযোগ করতে হবে এই লিংক এ ।  

তাছাড়া সাইট তৈরির প্যাকেজ নিয়ে যদি আপনাদের কোনো জিজ্ঞাসা থাকে তাহলে আপনাকে যোগাযোগ করতে হবে এখানে। 

অথবা আপনি কল করতে পারেন এই +8801761060977 নাম্বারে। আর অফিস ভিজিট করতে চাইলে গুগল ম্যাপের এই ঠিকানায় চলে আসুন। 

ওয়েবসাইট তৈরি করে কি মাসে আসলেই টাকা আয় করা যায়?

এতক্ষনে নিশ্চয় ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় এটা নিয়ে যত ভ্রান্ত ধারণা ছিল সব চলে গেছে আপনাদের। জ্বি , হ্যাল। ওয়েবসাইট খুলে টাকা আয় করা যায় এবং খুব ভালো মানের টাকা আয় করা যায়। ওয়েবসাইট খুলে টাকা কিভাবে আয় করা যায় তা নিয়ে এখনো যদি কিঞ্চিত আপনাদের মনে প্রশ্ন থাকে তাহলে এই ভিডিওটি দেখুন।

অন্যদের সাথে শেয়ার করুন

1 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?