অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/06/ICCWIN.html

বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট - ICCWIN

 আজকের এই পোস্টে আমরা আলোচনা করব বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট ICCWIN নিয়ে। এই সময় উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা হল ক্রিকেট। আর ভারতীয় উপমহাদেশের মানুষ বেশিরভাগই ক্রিকেটপ্রেমী। এখানে বিভিন্ন ধরনের ক্রিকেট টুর্নামেন্ট হয়ে থাকে যেমন আইপিএল, বিপিএল, পিএসএল, এল পি এল ইত্যাদি সারাবিশ্বে বিভিন্ন ধরনের ফ্র্যাঞ্চাইজি লীগ অনুষ্ঠিত হয়। আর এই লিগগুলোতে যারা বেটিং ধরেন তাদের জন্য এই পোস্টটি খুবই উপকারী।

কারণ আজকের এই পোস্টে আমরা জানাবো বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট ICCWIN এর সম্পর্কে। যার মাধ্যমে আপনি ঘরে বসে অনলাইনে বেটিং ধরে আপনার পছন্দের দলকে সাপোর্ট করতে পারেন এবং টাকা আয় করতে পারেন। তো চলুন জেনে আসি বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট সম্পর্কে।

পেজ সূচিপত্রঃ বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট - ICCWIN

অনলাইন বেটিং কি?

অনলাইন বেটিং হলো কোন টুর্ণামেন্টে কোন নির্দিষ্ট দলের পক্ষ থেকে কোন মূল্যবান জিনিস টাকা বাজি ধরাকে বেটিং বলা হয়। যা একটি নির্দিষ্ট দল এর পক্ষে সমর্থন করে। আজকের এই পোস্টে আমরা যে সাইট গুলোর কথা বলব সেগুলো সুরক্ষিত ও কোন টাকা মেরে খাওয়ার ভয় নেই।

আরো পড়ুনঃ দশটি সেরা বেটিং করে আয় করার সাইট

তাই যারা বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট খুঁজছেন ক্রিকেট নিয়ে বেটিং করার জন্যে তাদের জন্য এই পোস্টটি খুবই উপকারী। কারন আমরা এই পোস্টে বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট সম্পর্কে জানাবো যা বিশ্বাসযোগ্য এবং মজাদায়ক।

বেটিং করার নিয়ম

আপনারা যারা বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট খুঁজছেন তারা অবশ্যই বেটিং খেলেন বা খেলতে চান। তার আগে আপনাকে অবশ্যই ব্যাটিং করার নিয়ম সম্পর্কে ভালোভাবে জানতে হবে। কিভাবে খেলতে হয় কিভাবে টাকা জমা রাখতে হয় এবং কিভাবে উইথড্র করতে হয় সবকিছু জানতে হবে।

  • এর প্রথম নিয়ম হল যে আপনি যে কোন ওয়েব সাইটে আপনার পছন্দ অনুযায়ী বাজেট ধরেন না কেন আপনাকে আপনার বাজি ধরার টাকা আগে জমা রাখতে হবে বা ডিপোজিট করে নিতে হবে।
  • এরপর যে খেলায় আপনি বাজি ধরবেন স্পোর্টস অপশন এগিয়ে আপনি যে খেলা পছন্দ করেন বা যে দলের হয়ে বাজি ধরতে চান সেখানে ক্লিক করতে হবে।
  • এবং এখানে আপনার পছন্দের দলের পক্ষ হয়ে খেলা চলাকালীন অবস্থায় ব্যাটিং করতে পারবেন।

ICCWIN কি?

আপনি যদি বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট খুঁজে থাকেন তাহলে ICCWIN হলো আপনার জন্য সেরা মাধ্যম। এটি হলো বাংলাদেশের মধ্যে অন্যতম সেরা ক্রিকেট বেটিং সাইট। যার মাধ্যমে আপনি ঘরে বসেই যেকোন খেলা আপনার পছন্দ অনুযায়ী বেটিং করে ইনকাম করতে পারবেন। এখানে অ্যাকাউন্ট খোলা খুবই সহজ। গুগল ক্রোমে গিয়ে ICCWIN লিখে সার্চ করলে তাদের ওয়েবসাইট পেয়ে যাবেন। এই সাইটটি বাংলাদেশে দিন দিন অগ্রগতি হয়ে চলেছে।

আরো পড়ুনঃ ২০ টি বাংলাদেশি ফ্রীলান্সিং সাইটস

এতক্ষণে আপনি বুঝতে পেরে গেছেন যে এটি একটি ক্রিকেট বেটিং সাইট। এখনকার সময়ে উপ মহাদেশের সবথেকে জনপ্রিয় খেলা হল ক্রিকেট আর এই ক্রিকেটের সময় অনেকে আছে যারা বেটিং করে টাকা ইনকাম করে থাকে। এবং তারা বিভিন্ন ধরনের বিশ্বস্ত ও মজাদার একটা সাইট খুঁজে তাদের জন্য ICCWIN একটি ভাল মাধ্যম।

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইটের নাম হচ্ছে; ICCWIN. ক্রিকেট খেলায় বেটিং করার জন্য বাংলাদেশে ICCWIN জনপ্রিয় বেটিং সাইটে পরিণত হয়েছে।

ICCWIN ব্যবহার করলে যেসব সুবিধা পাবেন

আপনি যদি বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট খুঁজে থাকেন তাহলে ICCWIN হল অন্যতম। আপনি যেকোনো মাধ্যমে ICCWIN ব্যবহার করতে পারবেন সেটা হোক ল্যাপটপ কম্পিউটার ডেক্সটপ বা স্মার্টফোন। এই সাইটটি ব্যবহারে অনেক ধরনের সুবিধা পাবেন অন্যান্য সাইটের তুলনায় সেগুলো হলোঃ

  • এখানে পেমেন্ট নিয়ে কোন চিন্তা নেই। অতি দ্রুততার সাথে টাকা পেমেন্ট করে থাকে।
  • এটি একটি বিশ্বাসযোগ্য সাইট
  • আপনি যে কোন মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। সেটা হোক বিকাশ, ও নগদ রকেট ইত্যাদির মাধ্যমে।
  • বিভিন্ন ব্যাংক একাউন্টের মাধ্যমে ওইখান থেকে টাকা উত্তোলন করতে পারবেন।
  • এই সাইটটি সাত দিন 24 ঘন্টা সার্ভিস দিয়ে থাকে
  • আপনি এখানে অনায়াসে খেলা চলা অবস্থায় বেটিং করতে পারবেন
  • একসাথে অনেকগুলো খেলাই ব্যাটিং করতে পারবেন আপনার ইচ্ছামত পছন্দমত খেলায় ব্যাটিং করতে পারবেন।
আপনি যদি অনলাইন বেটিং করতে পছন্দ করেন এবং বিশ্বস্ত ওয়েবসাইট খুজছেন তাহলে বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট হল ICCWIN। এখানে আপনি কিছু টাকা ডিপোজিট করে তারপর যেকোন খেলা আপনার পছন্দমত দল এর পক্ষ থেকে ব্যাটিং করতে পারবেন নিশ্চিন্তে।

ICCWIN এ একাউন্ট খোলার নিয়ম

আপনি অবশ্যই একটি বিশ্বাসযোগ্য এবং আপনি নিঃসন্দেহে বেটিং করতে পারেন এমন একটি খুঁজছেন তাহলে ICCWIN আপনার জন্য একটি অন্যতম সেরা সাইট। বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট। এই সাইটটি একটি নতুন সাইট কিন্তু ইতিমধ্যে এটি অনেক শক্তিশালী হয়ে উঠেছে ক্রিকেট বেটিং পাগলের কাছে। এর কারণ হলো যে বেটিং করার জন্য যা প্রয়োজন সবই এখানে রয়েছে। আপনি চাইলে এখানে বাংলা ভাষা ব্যবহার করতে পারবেন। কিভাবে এই সাইটে একাউন্ট খুলতে হয় তা দেখে নিন। সরাসরি Sing up করুন অথবা ছবির উপর ক্লিক করুন।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ওয়েবসাইট তৈরি করার নিয়ম

ICCWIN এ একাউন্ট খোলার জন্য অবশ্যই আপনাকে প্রাপ্তবয়স্ক অর্থাৎ 18 বছর বয়স হতে হবে। এখন একাউন্ট রেজিস্ট্রেশন করার নিয়ম বর্ণনা করা হবে। আপনি যেভাবে রেজিস্ট্রেশন করবেনঃ

  1. প্রথমে আপনি ICCWIN এদের ওয়েবসাইটে প্রবেশ করবেন।
  2. তাদের ওয়েবসাইটে যাওয়ার পর sing up এ ক্লিক করবেন.
  3. এখানে দেখবেন অনেকগুলো অপশন রয়েছে সবগুলোকে একে একে করে পূরণ করতে হবে।
  4. প্রথমে আপনি কোন নামে ব্যবহার করবেন সেই Username এখানে দিতে হবে.
  5. তারপর আপনাকে এই সাইটে ঢোকার জন্য একটি শক্তিশালী পাসওয়ার্ড দিতে হবে।(যা ৬ থেকে ২০ শব্দের মধ্যে থাকে)
  6. এরপর আপনাকে আপনার দেশের কারেন্সি সিলেক্ট করতে হবে(বাংলাদেশের কারেন্সি হল BDT)
  7. এরপর আপনাকে আপনার সম্পূর্ণ নাম দিতে হবে।
  8. এরপর আপনাকে আপনার মোবাইল নাম্বার যে মোবাইলে আপনি এই ওয়েবসাইটটি ব্যবহার করবেন সেই মোবাইল নাম্বার দিতে হবে।
  9. এরপর ইমেইল নাম্বার দিতে হবে।
  10. রেফার কোড দিতে হবে যদি তা আপনার কাছে থাকে।
  11. এরপর ওখানে একটি চার শব্দের ভেরিফিকেশন কোড থাকবে সেটি বসিয়ে দিতে হবে।
  12. এরপর কনফার্ম এ ক্লিক করতে হবে তাহলে আপনার একাউন্ট রেজিস্ট্রেশন হয়ে যাবে।

যেসব মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন

এখানেও আপনি আপনার ইচ্ছামত মাধ্যমে টাকা ডিপোজিট এবং উইথড্র করতে পারবেন। ICCWIN একটি বিশ্বাসযোগ্য সাইট। এখানে আপনি নিঃসন্দেহে টাকা ডিপোজিট করে বাজি বা বেটিং করতে পারেন। এখানে আপনার টাকা হারিয়ে যাওয়ার বা মেরে খাওয়ার কোন ভয় থাকবে না। কারণ বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট। অনেক যুবক এই সাইটটি ব্যবহার করে থাকে। এবং ব্যবহার করে অনেক টাকা উপার্জন করছে।

এখানে আপনি আপনার সুবিধা অনুযায়ী যে কোন মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। এখানে আপনি বিকাশ, রকেট, নগদ এমনকি আপনার যদি কোন ব্যাংক অ্যাকাউন্ট থাকে তাহলে সে অ্যাকাউন্টে ও টাকা উত্তোলন করতে পারবেন। এমনকি আই পে এর মাধ্যমেও টাকা উত্তোলন করতে পারবেন। এজন্য বলা হয় এটি একটি অতি সহজ ও মজাদার বেটিং সাইট।

ICCWIN এ যেসব খেলায় বেটিং করতে পারবেন

আপনি যদি বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট খুঁজে থাকেন তাহলে এটি আপনার জন্য সেরা সাইট এবং এটি বাংলাদেশের প্রথম বেটিং ওয়েবসাইট গুলোর মধ্যে অন্যতম। আপনি ICCWIN এ সরাসরি খেলা চলাকালীন অবস্থায় বেটিং ধরতে পারবেন।এখানে আপনার ইচ্ছামত খেলা এবং পছন্দ অনুযায়ী আপনার দলের পক্ষ হয়ে বেটিং করতে পারবেন। এটি বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট গুলোর মধ্যে একটি। আপনি চাইলে এটি ব্যবহার করতে পারেন।

এই সাইটে আপনি দুইটি দেশ থেকে কভার করতে পারবেন বাংলাদেশ ও ভারত। আপনি অনেকগুলো জনপ্রিয় খেলায় ব্যাটিং করতে পারবেন। যেমন ক্রিকেট, ফুটবল, ভলিবল, হকি সহ আরো অনেক খেলাধূলা রয়েছে যেগুলোতে আপনার পছন্দের দলের পক্ষ হয়ে বেটিং করতে পারবেন। আরো বিস্তারিত জানতে ICCWIN এদের ওয়েবসাইট টি ফলো করুন।

এটি একটি অতি সহজ ও মজাদার গেম আপনি যদি ক্রিকেট খেলায় অভিজ্ঞ হয়ে থাকেন তাহলে এটি আপনার জন্য খুবই লাভজনক হবে। কারণেই খালা যতটানা ভাগ্যের উপর নির্ভর করে ততটাই অভিজ্ঞতার উপর নির্ভর করে। এটি একটি বিশ্বাসযোগ্য সাইট। আপনি নিঃসন্দেহে এই সাইটটি ব্যবহার করে বেটিং করতে পারেন। 

যেভাবে দ্রুত টাকা উপার্জন করতে পারবেন

ICCWIN বাংলাদেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং ব্যবহৃত সাইট। ICCWIN এই সাইটের মাধ্যমে আপনি আপনার পছন্দ মত খেলা যেমন ক্রিকেট ফুটবল দাবা লুডু ভলিবল আপনি যে খেলা পছন্দ করেন অনেক ধরনের খেলা এখানে রয়েছে। আপনি যে কোন মাধ্যমে এই অ্যাপস ডাউনলোড করতে পারেন এবং এদের স্পিড এবং কোয়ালিটি পরীক্ষা করতে পারেন।

আপনি যদি অল্প সময়ে এই সাইট থেকে টাকা উপার্জন করতে চান তাহলে অবশ্যই আপনাকে ক্রিকেট বাজে খেলায় বাজি ধরতে চান সেই খেলা সম্বন্ধে অভিজ্ঞতা থাকতে হবে। যে খেলাটা কিভাবে খেলে এবং সেই দলে কোন ধরনের প্লেয়ার রয়েছে দলটি কেমন দলটির রেংকিং, তাদের সাম্প্রতিক পারফরম্যান্স ইত্যাদি সবকিছু বিবেচনায় রেখে আপনাকে টাকা ডিপোজিট এবং বাজি ধরতে হবে।

এটি সম্পূর্ণ ভাগ্যের উপর নির্ভরশীল একটি গেম। এবং সেখানে আপনার অভিজ্ঞতা ও কিছুটা কাজে দেবে। কিন্তু বেশিরভাগ সময়ই ভাগ্যের উপর নির্ভর কে কারণ আপনি জানেন না যে কোন দল জয়ী হবে অনেক সময় আছে যে তুলনামূলক অনেক দুর্বল দল ও শক্তিশালী দলের বিপক্ষে জয়ী হয়ে যায় সেখানে আপনার কোনো হাত নেই। সেজন্যই বলা যে দলের পক্ষ থেকে বাজি ধরবেন সে দল এর অবশ্যই সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনা করতে হবে।

শেষ কথাঃ বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট

উপরে বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইট সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনারা যারা ক্রিকেট বেটিং করতে পছন্দ করেন তাদের জন্য উপরের অ্যাপস গুলো অনেক ভালো হবে। আপনারা নিঃসন্দেহে এবং কোন রকম সংকোচ ছাড়া এখানে টাকা ডিপোজিট করতে পারবেন। এবং আপনার পছন্দ অনুযায়ী খেলা এবং দলকে সাপোর্ট করতে পারবেন।

এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম আরো পোস্ট পড়ার জন্য আমাদের ফেসবুক পেইজ এবং ওয়েব সাইট নিয়মিত ফলো করুন।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?